Bangla24.Net

শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিশ্বম্ভরপুরে ছুরিকাঘাতে যুবক নিহত

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নের পেরিনগরে পুকুর থেকে হাঁসের পাল তাড়িয়ে দেয়ার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রঞ্জিত দাস (২৫) নামের এক যুবক খুন হয়েছেন। নিহত যুবক জয় কুমার দাসের ছেলে ও স্থানীয় একটি ইটখলার শ্রমিক।

প্রত্যক্ষদর্শী ও নিহত পরিবার জানায়, শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে নিজের পুকুর থেকে হাঁসের পাল তাড়িয়ে দিচ্ছিলেন রঞ্জিত দাস । এনিয়ে হাঁসের মালিক প্রতিবেশী অধীর দাসের ছেলে অজিত দাসের সাথে বাকবিতন্ডা সৃষ্টি হয়। এসময় অজিত দাস ক্ষিপ্ত হয়ে হাতে থাকা ছুরি দিয়ে রঞ্জিত দাসের পেটে খাই দিলে ঘটনাস্থলেই খুন হন রঞ্জিত দাস। এসময় স্থানীয়দের শোরগুলে পালিয়ে যায় ঘাতক অজিত দাস। খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতলে মর্গে পাঠিয়েছে পুলিশ।

এই ঘটনায় অভিযান চালিয়ে ঘাতক অজিত দাসকে গ্রেফতারের করা হয়েছে বলে জানিয়েছেন বিশ্বম্ভপুর থানার ওসি শ্যামল বণিক। নিহতের ঘটনায় ঘাতক অজিত দাসের দৃষ্টান্ত শাস্তি দাবি করেছে নিহতের পরিবার। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরর প্রস্ততি চলছে বলে জানিয়েছেন নিহত রঞ্জিতের পিতা জয় কুমার দাস।

শেয়ার