Bangla24.Net

শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪ , ১০ ফাল্গুন ১৪৩০

বাংলাদেশ আমায় মাথায় করে রাখে

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীর ‘বিজয়ার পরে’ সিনেমাটি দুদিন আগে (২৪ জানুয়ারি) ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। নিজের সিনেমা দর্শকদের সঙ্গে বসেই দেখেছেন অভিনেত্রী।

উৎসবে অংশ নিতে গত ২০ জানুয়ারি ঢাকায় পা রাখেন স্বস্তিকা। এই সময়ে বাংলাদেশের মানুষের ভালোবাসায় আবেগাপ্লুত অভিনেত্রী। এর মধ্যেই হঠাৎ সামাজিক মাধ্যমে দুঃখ ভরা মন নিয়ে একটি পোস্ট করেছেন স্বস্তিকা।

এতে নিজ দেশের ভক্তদের একাংশের এক হাত নিয়েছেন অভিনেত্রী। একই সঙ্গে বাংলাদেশের ভক্তদের প্রশংসা করেছেন তিনি। মূলত সপ্তাহ খানেক আগে ভারতে একটি সংবাদ মাধ্যমে দেয়া সাক্ষাৎকারে ভক্তদের নেতিবাচক মন্তব্যের জবাব দিয়েছেন অভিনেত্রী।

শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সাক্ষাৎকারের ভিডিওটি শেয়ার করে স্বস্তিকা লিখেন—‘Airport (এয়ারপোর্ট) এর পথে এই article (আর্টিকেল) টা চোখে পড়ল। বিজয়ার পরে ছবির promotions (প্রমোশন) এ দেয়া ইন্টারভিউ। কয়েকটা comment (কমেন্ট) চোখে পড়ল। কি বলতে চাইছি সেটা না বুঝে মানুষ দেখি কটাক্ষ করতেই ব্যস্ত।’

তিনি লিখেন, ‘ইট পাটকেল হাতে নিয়েই যেন দেখতে বসেছেন। অন্য সময় হলে হয়ত একটু খারাপ লাগতো কিন্তু গত এক সপ্তাহে বাংলাদেশে এত এত এত ভালবাসা পেয়েছি, মানুষ এত আদর দিয়েছেন যে নিজের দেশের মানুষের কটু কথা আর খুব একটা গায়ে লাগছে না।’

তিনি আরও লিখেন, ‘আপনারা যারা শুধুই negativity (নেগেটিভিটি) ছড়াতে ব্যস্ত, মনে রাখবেন আর একটা দেশ আমায় মাথায় করে রাখে।

২২তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হয় ২০ জানুয়ারি। ৭৪টি দেশের ২৫২টি ছবি এতে অংশ নেয়। আগামী ২৮ জানুয়ারি উৎসবের পর্দা নামবে।

সূত্র : ঢাকা পোস্ট

শেয়ার