Bangla24.Net

বুধবার, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইইউ’র বৈঠকে এক টেবিলে আরিফ-মুক্তাদির

ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)- এর নির্বাচন বিশেষজ্ঞ প্রতিনিধি দল সিলেট সফরে এসেছেন। সফরকারী ইউ প্রতিনিধি দলের সাথে এক টেবিলে বৈঠকে বসেছেন সিলেটের বিএনপির রাজনীতিতে দুই প্রভাবশালী নেতা আরিফুল হক চৌধুরী ও খন্দকার আব্দুল মুক্তাদির।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে সিলেটের একটি অভিজাত হোটেলে বিএনপির সিলেট বিভাগীয় প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক করে ইইউ প্রতিনিধি দল। এই বৈঠকে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য খন্দকার আব্দুল মোক্তাদির ও আরিফুল হক চৌধুরী আলোচনা করেন প্রতিনিধি দলের সাথে। এসময় সিলেট জেলা বিএনপির সভাপতি কাইয়ুম চৌধুরীও ছিলেন সাথে।

বৈঠকের বিষয়বস্তু সম্পর্কে জানতে চাইলে জেলা বিএনপি সভাপতি কাইয়ুম চৌধুরী বলেন, বর্তমানে যে দম বন্ধ করা পরিবেশ, নির্বাচন ঘিরে বিএনপিসহ বিরোধী দলগুলোর উপর সরকারের যে নির্মম অত্যাচার দমন পীড়ন এ সম্পর্কে আলোচনা হয়েছে।

তিনি বলেন, এটাতো সারা বিশ্ব দেখছে কিভাবে নির্বাচনের নামে সরকারি একটি নাটক মঞ্চস্থ করা হচ্ছে। আর আমাদের হাজার হাজার নেতাকর্মীকে কারগারে আটকে রাখা হয়েছে, সাধারণ মানুষকে জিম্মি বানিয়ে আবারও ক্ষমতায় যাবার জন্য ডামি নির্বাচনের আয়োজন করা হয়েছে। এসব ব্যাপারে প্রতিনিধিদলের কাছে আমরা আমাদের বক্তব্য তুলে ধরেছি।

শেয়ার