Bangla24.Net

শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আ. লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা ২৭ ডিসেম্বর

সিলেট থেকে নির্বাচনি প্রচার শুরু করবেন শেখ হাসিনা

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী ২৭ ডিসেম্বর আওয়ামী লীগ তার আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নির্বাচনী ইশতেহার ঘোষণা করবে। দলের সভাপতি শেখ হাসিনা নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক ব্রিফিংয়ে তিনি এ কথা জানান।

আচরণবিধি মেনে চলা ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহ্বান জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২০ ডিসেম্বর সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে জনসভার মধ্য দিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার শুরু করবেন৷ সেখানে দুটি মাজার জিয়ারত করে তিনি জনসভায় বক্তব্য রাখবেন৷ এর মধ্যে হযরত শাহজালাল (রঃ) মাজার ও হযরত শাহ পরাণ (র.) মাজার জিয়ারত করবেন শেখ হাসিনা।

৪০ বিশিষ্ট নাগরিকের বিবৃতির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, ৪০ বিশিষ্ট নাগরিকের বিবৃতি বিএনপির এজেন্ডা বাস্তবায়নের অংশ। এরা বিএনপির দালাল।

এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, সুজিত রায় নন্দী, ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা, কার্যনির্বাহী সদস্য সাহাবুদ্দিন ফরাজী, শফিকুল ইসলাম শফিক, মেরিনা জাহান কবিতা প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার