Bangla24.Net

বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪ , ৯ ফাল্গুন ১৪৩০

সিলেট-জেদ্দা ও সিলেট-মদিনা রুটে ফ্লাইট বাড়াবে বিমান

যাত্রীদের চাহিদা বিবেচনা করে সিলেট থেকে বিভিন্ন আন্তর্জাতিক রুটে ফ্লাইট বাড়াতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। একইসঙ্গে ফ্লাইট বাড়ানো হচ্ছে চট্টগ্রাম থেকেও।

রোববার (৩ ডিসেম্বর) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফেসবুক পেজে জানানো হয়, যাত্রী চাহিদা বৃদ্ধির পরিপ্রেক্ষিতে বেশ কয়েকটি রুটে ফ্লাইটের সংখ্যা বাড়িয়েছে বিমান। ২৮ ডিসেম্বর থেকে প্রতি বৃহস্পতিবার বিজি ২৩৫ ফ্লাইট সরাসরি সিলেট-জেদ্দা রুটে যাত্রা করবে। আগামী বছরের ২১ ফেব্রুয়ারি থেকে প্রতি বুধবার বিজি২৩৬ ফ্লাইট সরাসরি জেদ্দা-সিলেট রুটে যাত্রা করবে।

অপরদিকে ২৭ ডিসেম্বর থেকে প্রতি বুধবার বিজি২৩৭ ফ্লাইট সরাসরি সিলেট-মদিনা রুটে যাতায়াত করবে। অব্যাহত যাত্রীদের চাহিদা, ওমরাহ যাত্রী বাড়ার কারণে এসব ফ্লাইট বাড়ানো হচ্ছে।

এছাড়া ৯ জানুয়ারি থেকে প্রতি মঙ্গলবার বিজি ১৩৮ ফ্লাইট সরাসরি মদিনা-চট্টগ্রাম রুটে যাত্রা করবে। ১১ ডিসেম্বর থেকে প্রতি সোমবার একটি অতিরিক্ত ফ্লাইট বিজি১৪৮ সরাসরি দুবাই-চট্টগ্রাম রুটে চলাচল করবে। ১৩ ডিসেম্বর থেকে প্রতি বুধবার বিজি২২৭ সরাসরি সিলেট-আবুধাবি রুটে যাত্রা করবে এবং ১৭ ডিসেম্বর থেকে প্রতি রবিবার বিজি১২৭ সরাসরি চট্টগ্রাম-আবুধাবি রুটে চলাচল করবে। এছাড়া ৭ জানুয়ারি থেকে প্রতি রবিবার একটি অতিরিক্ত ফ্লাইট বিজি ১২৫ সরাসরি চট্টগ্রাম-দোহা রুটে যাত্রা করবে।

শেয়ার