Bangla24.Net

বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

অনলাইনে দলীয় প্রচারণা

সিলেটে যে কৌশল শেখাবে আওয়ামী লীগ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অনলাইনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রচারণা পরিচালনার কৌশল বিষয়ক কর্মশালা অনুষ্টিত হবে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকাল ৯টায় সিলেট রিকাবী বাজারের কাজী নজরুল ইসলাম অডিটরিয়ামে এমন আয়োজন করা হয়েছে।

কর্মশালায় বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক, সাবেক মন্ত্রী পরিষদ সচিব ড. কবির বীন আনোয়ার উপস্থিত থাকবেন।

কর্মশালায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের এবং উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক, দপ্তর সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সহ দপ্তর সম্পাদক এবং সহ প্রচার ও প্রকাশনা সম্পাদকসহ সকল উপজেলা থেকে পাঠানো পৌরসভা/ইউনিয়ন থেকে একজন করে অনলাইন কর্মীরা উক্ত কর্মশালায় অংশগ্রহণ করবেন।

কর্মশালায় অংশগ্রহণকারী সকলকে একটি এনড্রয়েড মোবাইল ফোন এবং মোবাইল ফোনে কমপক্ষে ২জিবি মোবাইল ডাটা থাকতে হবে। কর্মশালায় মোবাইলে বিভিন্ন ধরনের পোস্ট করার প্রক্রিয়া অনুশীলন করানো হবে।

যেসব উপজেলা থেকে এখনো পৌরসভা/ইউনিয়ন থেকে একজন করে অনলাইন কর্মীর নাম পাঠানো হয়নি তাদের তালিকা জরুরি ভিত্তিতে জেলা আওয়ামী লীগের দফতর বিভাগে পাঠানোর জন্য সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মো. মজির উদ্দিন অনুরোধ করেছেন।

শেয়ার