Bangla24.Net

বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

টিকলোনা ৬ ওয়ার্ডে আওয়ামী লীগের কমিটি

মাত্র একদিন আগই সিলেট মহানগরের নবগঠিত ১৫ ওয়ার্ডের ৬ টিতে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়। তবে ২৪ ঘন্টা যেতে না যেতেই ঘোষিত কমিটি স্থগিত করা হলো। একই সময়ে বাকি ৯ ওয়ার্ডেরও কমিটি গঠন প্রক্রিয়াকে স্থাগিত করা হয়েছে। শনিবার (৭ অক্টোবর) মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান প্রেরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

একদিন আগে শুক্রবার (৬ অক্টোবর) সিলেট মহানগর আওয়ামী লীগের আওতাধীন নবগঠিত ১৫টি ওয়ার্ডের মধ্যে ২৮, ২৯, ৩০, ৪০, ৪১ ও ৪২ নং ওয়ার্ড কমিটির আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কের নাম ঘোষণা করা হয়।

ঘোষিত কমিটিতে ২৮ নং ওয়ার্ডে মো. গৌছ মিয়াকে আহ্বায়ক, মোহাম্মদ জামাল উদ্দিন, মোহাম্মদ আকছার আহমদ, এডভোকেট মোহাম্মদ সেলিম মিয়াকে যুগ্ম আহ্বায়ক করা হয়। একই বিজ্ঞপ্তিতে ২৯ নং ওয়ার্ড আহবায়ক তাহসিন আহমদ দীপু, যুগ্ম আহ্বায়ক মো. আব্দুস ছত্তার, লাহিনুর রহমান লাহিন, মো. মাজহারুল ইসলাম শাকিল, ৩০ নং ওয়ার্ডে আহ্বায়ক মো. ফজলুল করিম হেলাল, যুগ্ম আহ্বায়ক মো. বদরুজ্জামান শিশু, প্রমথ দাস, আফতাবুল কামাল রেকি, ৪০ নং ওয়ার্ডে আহ্বায়ক মো. শাহজাহান রহিম, যুগ্ম আহ্বায়ক মো. শামীম কবির, মাহমুদ হোসেন শাহীন, মো. সাদেক আহমদ, ৪১নং ওয়ার্ডে আহ্বায়ক আনা মিয়া, যুগ্ম আহ্বায়ক মো. রফিকুল ইসলাম রফু, মোহাম্মদ খসরুজ্জামান, ৪২নং ওয়ার্ডে আব্দুর রহমান আনা মিয়াকে আহ্বায়ক, শাহ রাজা মোহাম্মদ আব্দুর রব, গুলজার আহমদ, মতিউর রহমানকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছিলো।

তবে শনিবার (৭ অক্টোবর) মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান প্রেরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা মোতাবেক আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে বাংলাদেশ আওয়ামী লীগের সকল সাংগঠনিক কমিটিকে নতুন করে কোন কমিটি না করার জন্য সিদ্ধান্ত হয়। কেন্দ্রীয় সিদ্ধান্তের বিষয়ে অবগত হওয়ায় শুক্রবার (৬ অক্টোবর) ঘোষিত ৬টি ওয়ার্ডসহ অবশিষ্ট ৯টি ওয়ার্ড কমিটির গঠন প্রক্রিয়া আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত স্থগিত ঘোষণা করেছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো: জাকির হোসেন।

শেয়ার