Bangla24.Net

শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩ , ১৫ আশ্বিন ১৪৩০

জামায়াতের বিষয়ে সিদ্ধান্ত নেবে ইসি : পরিকল্পনামন্ত্রী

জামায়াতে ইসলাম জঙ্গি সংগঠন সেটা দেশের মানুষ জানে মন্তব্য করে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, জামায়াত জাতীয় নির্বাচন করতে পারবে কি না, তাদেরকে নিবন্ধন দেয়া হবে কি না সেটা সরকারের দেখার বিষয় নয়; নির্বাচন কমিশন দেখবে। নির্বাচন কমিশন যে সিদ্ধান্ত দিবে আমরা মেনে নেবো।

শনিবার (৯ সেপ্টেম্বর) সকালে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার আব্দুল মজিদ কলেজের ৫ তলা প্রশাসনিক কাম মাল্টিপারপাস ভবনের উদ্বোধনী অনুষ্ঠান শেষে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু হবে। সেই সুষ্ঠু নির্বাচনে যদি দেশে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাহলে আইনশৃঙ্খলা বাহিনী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে।

দেশের ব্যাংকখাত নিয়ে সাংবাদিকদের প্রশ্নে মন্ত্রী বলেন, দেশে ব্যাংকখাতগুলো থেকে যারা ঋণ নিয়ে পরিশোধ করছেন না সেজন্য এইসব ঋণখেলাপীদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনের মাধ্যমে ব্যাংক কর্তৃপক্ষ থেকে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ার উজ জামান, শান্তিগঞ্জ থানার ওসি খালেদ আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান, আব্দুল মজিদ কলেজের অধ্যক্ষ মাসুদুর রউফ পল্লব, সাবেক চেয়ারম্যান আব্দুল লতিফ কালাশাহ প্রমুখ।

শেয়ার