Bangla24.Net

বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪ , ৮ ফাল্গুন ১৪৩০

অভিনয়ে ব্যস্ত সময় কাটছে সোহানা সাবার

নাচের মাধ্যমে ক্যারিয়ার শুরু করলেও অভিনয়গুণে দর্শকপ্রিয়তা পেয়েছেন সোহানা সাবা। অভিনয়ে ব্যস্ত সময় কাটছে তার। সমানতালে কাজ করছেন দুই বাংলায়। শিগগিরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই অভিনেত্রীর নতুন সিনেমা।

অভিনয়, ক্যারিয়ার ও ব্যক্তিজীবন নিয়ে সম্প্রতি দেশের এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি। কথা প্রসঙ্গে উঠে আসে প্রথমদিকে সিনে পর্দায় তাকে কম দেখা যাওয়ার কারণ প্রসঙ্গ। বিষয়টি খোলাসা করেন নায়িকা।

সোহানা সাবা বলেন, “আমার অভিনীত প্রথম সিনেমা ‘আয়না’। এর পরিচালক ছিলেন এ দেশের অন্যতম প্রধান নায়িকা কবরী। সেসময় পাপাকে (বাবা) কথা দিয়েছিলাম একটি মাত্র সিনেমা করব। ২০০৪ সালের কথা। এফডিসি তখন রমরমা। পাপার ভালো লাগে। পাপা তখন বলেছিলেন ‘আয়না’ করো, এরপর আর না। তখন কাটপিসের ভয় ছিল। মাত্র ৮ দিন শুটিং করেছিলাম এফডিসিতে। ৮ দিনে ২২টি সিনেমায় কাজের প্রস্তাব পেয়েছিলাম। একটিও করিনি। ওই মুহূর্তে আর কোনো সিনেমা করার কথা ভাবিনি। শুধু মনে হয়েছিল একটি সিনেমাই ভালোভাবে শেষ করব।”

এবার ব্যক্তিজীবন নিয়ে প্রশ্ন করা হয় অভিনেত্রীকে। বিয়ে করবেন কবে? জবাবে তিনি বলেন, ‘সত্যি বলতে, আমি এখন পুরুষদের ভয় পাই। পুরো পৃথিবীতে সত্যিই কি আমার জন্য এরকম কোনো মানুষ আছে, যার সঙ্গে নিশ্চিন্তে বাকিটা জীবন কাটাতে পারব? যদি এরকম কেউ থেকে থাকে আর তার সঙ্গে আজ দেখা হয়ে যায়, তাহলে কালই তাকে বিয়ে করে ফেলতাম।’

প্রসঙ্গত, সোহানা সাবা অভিনীত সরকারি অনুদানের সিনেমা ‘অসম্ভব’ মুক্তি পাবে শিগগিরই। এটি পরিচালনা করেছেন অভিনেত্রী অরুণা বিশ্বাস। যাত্রাশিল্প এবং যাত্রাশিল্পীদের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে বিভিন্ন চরিত্রে আরও আছেন আবুল হায়াত, অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, গাজী আবদুন নূর, শাহেদ, স্বাগতা, যাত্রা সম্রাজ্ঞী জ্যোৎস্না বিশ্বাস প্রমুখ।

শেয়ার