Bangla24.Net

শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩ , ১৫ আশ্বিন ১৪৩০

পিএসজিতে যাচ্ছেন ডেম্বেলে

বুরুশিয়া ডর্টমুন্ড থেকে আকাশছোঁয়া দামে কাতালান ক্লাব বার্সেলোনায় এসেছিলেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী তারকা ওসমান ডেম্বেলে। নেইমার জুনিয়ার পিএসজিতে যাবার পরেই তার জায়গায় আনা হয়েছিল তাকে। যদিও প্রত্যাশার বেশিরভাগই পূরণ করতে ব্যর্থ হয়েছেন তিনি। ব্লু গ্রানার জার্সিতে ৬ মৌসুম পর এবার নতুন ঠিকানায় যাচ্ছেন এই ফ্রেঞ্চ উইঙ্গার।

নতুন ঠিকানা হিসেবে ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইনকে বেছে নিয়েছেন এই তারকা। নেইমারের বিকল্প হিসেবে বার্সায় আসার পর এবার সেই ব্রাজিলিয়ান তারকারই সতীর্থ হতে চলেছেন ডেম্বেলে।

ফুটবলের দলবদলের বিশ্বস্ত সূত্র ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, এই সপ্তাহের শুরুতেই ডেম্বেলের ৫০ মিলিয়নের রিলিজ ক্লজ পরিশোধ করতে সম্মত হয়েছে পিএসজি। চুক্তি অনুসারে এই অর্থের অর্ধেক পাবেন ডেম্বেলে এবং তার এজেন্ট।

আর বিপরীতে ডেম্বেলে নিজেও পাঁচ বছরের চুক্তিতে ফ্রেঞ্চ ক্লাবটিতে যাবার ব্যাপারে মৌখিক সম্মতি দিয়েছেন। ফ্রান্সের ক্লাবটি চায় ১ আগস্টের মধ্যেই চুক্তির সম্পাদন করতে। আগস্ট মাস শুরু হতেই ৫০ মিলিয়নের রিলিজ ক্লজ ১০০ মিলিয়নে গিয়ে পৌঁছাবে।

পিএসজি এই মৌসুমে বেশ জোরেশোরেই দলবদলের মাঠে নেমেছে। এরইমাঝে মিলান স্ক্রিনিয়ার এবং মার্কো অ্যাসেনসিওকে দলে ভিড়িয়েছে তারা। এবার ডেম্বেলেকেও নিজেদের দলে আনার দ্বারপ্রান্তে আছে ক্লাবটি।

শেয়ার