Bangla24.Net

বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪ , ৯ ফাল্গুন ১৪৩০

জীবনের সবচেয়ে ‘বড় ভুল’ স্বীকার করলেন রজনীকান্ত

দক্ষিণে তাঁর আকাশছোঁয়া জনপ্রিয়তা। পুরো ভারতীয় চলচ্চিত্রের সর্বাধিক জনপ্রিয় অভিনেতার তালিকায় বরাবরই শীর্ষে থেকেছেন রজনীকান্ত। ভক্তরা তাকে ভালোবেসে ডাকেন ‘থালাইভা’। অনেকেই তাকে আদর্শ মানেন। তাই তো নিজের জীবনের সবচেয়ে বড় ভুলের কথা জানিয়ে ভক্তদের তাদের জীবনকে উপভোগ করতে বললেন।

শুক্রবার (২৮ জুলাই) চেন্নাইয়ের নেহেরু স্টেডিয়ামে নিজের আগামী ছবি ‘জেলার’র অডিও লঞ্চের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বর্ষীয়ান এই অভিনেতা। সেখানেই নিজের ব্যক্তিগত অভ্যাস নিয়েই অকপটে কিছু কথা বলে ফেলেছেন রজনীকান্ত!

এদিন দক্ষিণী সুপারস্টার তার অনুরাগীদের অ্যালকোহলের অপব্যবহার না করে দায়িত্বের সঙ্গে জীবনকে উপভোগ করতে বললেন। রজনীকান্ত বলেন, ‘আমার জীবনে মদ না থাকলে আমি সমাজের সেবা করতাম। মদ্যপান আমার জীবনের সবচেয়ে বড় ভুল।’

২০১৮ সালে মুক্তি পায় রজনীকান্ত অভিনীত ‘কালা’ সিনেমাটি। এতে মদ্যপানে ক্ষতির বিষয়টিকে তুলে ধরা হয়েছিল। ছবিতে তার চরিত্রটি মাতাল হওয়ার পর অসতর্কতার কারণে নিজের স্ত্রীকে হারিয়ে ফেলে। সেখানেই প্রথমবার অভিনেতা অ্যালকোহল এবং সিগারেটকে স্টাইল স্টেটমেন্ট হিসেবে ব্যবহার করেছিলেন। তবে সেই ছবিতে তার চরিত্রটিকে নেতিবাচকভাবেই তুলে ধরা হয়েছিল।

‘জেলার’ ছবিটি পরিচালক নেলসন দিলীপকুমারের শেষ ছবি। তবে এই ছবি নিয়ে অনেক সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল পরিচালককে। এদিন সে বিষয়েও মুখ খোলেন তিনি। তবে ছবিটি হিট হবে বলেই আশা প্রকাশ করেন রজনীকান্ত।

অ্যাকশন-কমেডি ঘরানার তামিল এই ছবিতে রজনীকান্ত ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জ্যাকি শ্রফ, রাম্যা কৃষ্ণান, মোহনলাল, শিবরাজকুমার, বসন্ত রবি এবং তামান্না। আগামী ১০ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২০০ কোটি রুপি বাজেটের এই সিনেমা।

শেয়ার