Bangla24.Net

শনিবার, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গরুচোর সন্দেহে গণপিটুনিতে যুবকের মৃত্যু

ছবি : প্রতীকী

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় গরুচোর সন্দেহে গণপিটুনিতে সালেহ আহমদ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুলাই)  দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার ১২ নম্বর সদর ইউপির উনাই হাওড়ে ডাকাত সন্দেহে এ ঘটনা ঘটে। নিহত যুবক উপজেলার হাইডর গ্রামের আলাউদ্দিনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে উনার হাওরে লাবু, আলীরগ্রাম এবং দেওয়ারগ্রামের লোকজন সালেহ আহমদকে ডাকাত সন্দেহে গণপিটুনি দেয়। সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং প্রাথমিক চিকিৎসা শেষে সালেহ আহমদকে উন্নত চিকিৎসার জন্য গোয়াইনঘাট থানা পুলিশ এবং স্থানীয় লোকজন এর মাধ্যমে সরকারি অ্যাম্বুলেন্সযোগে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে পৌঁছানোর পর কর্তব্যরত ডাক্তার সালেহ আহমদকে মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি ইঞ্জিঞ্চালিত নৌকা, ১১ বস্তা কাপড় ও দুইটি রামদা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, সালেহ আহমদ আন্তঃজেলা গরু চোর দলের একজন সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে থানায় ৬টি মামলাসহ একটি চুরি মামলার ওয়ারেন্ট মুলতবি আছে। ঘটনার মূল রহস্য উদঘাটনেসহ আইনগত ব্যবস্থা গ্রহণে গোয়ানঘাট থানা তৎপর রয়েছে বলে জানায় পুলিশ।

শেয়ার