Bangla24.Net

বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪ , ৮ ফাল্গুন ১৪৩০

অস্ত্র মহড়া

জেলহাজতে কাউন্সিলর আফতাব

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ৭নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাসার সামনে অস্ত্রসহ মহড়ার ঘটনায় দায়েরকৃত মামলায় কাউন্সিলর আফতাব হোসেন খানের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। আফতাব মহানগর স্বেচ্ছসেবক লীগের সভাপতি।

কাউন্সিলর আফতাব সোমবার (২৪ জুলাই) সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুল মোমেনের কাছে জামিন প্রার্থনা করলে তিনি আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একই আদালতের অতিরিক্ত মহানগর ম্যাজিস্ট্রেট আদালতের পিপি অ্যাডভোটেক জুবায়ের বখত বিষয়টি নিশ্চিত করেন।

কাউন্সিলর আফতাবের আইনজীবি আব্দুর রহমান আফজল জানান, এরআগে তিনি এই মামলায় উচ্চ আদালত থেকে জামিন নিয়েছিলেন। সোমবার (২৪ জুলাই) জামিনের মেয়াদ শেষ হওয়ায় তিনি আদালতে এসে ফের জামিন আবেদন করেছিলেন। আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করার নির্দেশ দেন।

গত ৬ জুন সাঈদ মো. আবদুল্লাহ’র বাসার সামনে ৭-৮টি মোটরসাইকেলসহ বেশ কয়েকজন যুবক মহড়া দেয়। এসময় মোটরসাইকেল থেকে এক যুবক ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সাঈদ মো. আবদুল্লাহ’র বাসার দিকে আগ্নেয়াস্ত্র তাক করে ভীতি প্রদর্শন করে। সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে মহড়ায় অংশ নেয়া যুবকদের সাথে ওই ওয়ার্ডের কাউন্সিলর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খানও ছিলেন।

এ ঘটনায় নগরীর বিমানবন্দর থানায় আফতাব হোসেন খানকে প্রধান আসামি করে মামলা দায়ের করেন সাঈদ আবদুল্লাহ।সেসময় অস্ত্রসহ মহড়ার ঘটনায় সিলেট সিটি করপোরেশন নির্বাচনের আফতাবের প্রার্থীতাও বাতিল করে নির্বাচন কমিশন।

এদিকে আফতাব হোসেন ছাড়াও এ মামলায় এখন পর্যন্ত আরও দুইজন গ্রেফতার হয়েছেন। তবে সেই অস্ত্র এখনও উদ্ধার করা যায়নি।

শেয়ার