Bangla24.Net

বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

ছবি : সংগৃহিত

সিলেটের কোম্পানিগঞ্জের বঙ্গবন্ধু মহাসড়কের সুন্দ্রাগাও এলাকায় মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে  সাতজনের মৃত্যু হয়েছে।

গোয়াইনঘাট উপজেলার উপজেলার নন্দিরগাও ইউনিয়নের সুন্দ্রাগাও এলাকার পিয়াইনগুল কলিম উল্লাহ উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে।  গোয়াইনঘাট থানা পুলিশের ওসি কে এম নজরুল ইসলাম বিষয়টি  নিশ্চিত করেন।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় জানা গেছে। তারা হলেন, কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে অটোরিকশা চালক মো. কালন মিয়া, কালীবাড়ি গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে কাজী আমির উদ্দিন, বতুমারা গ্রামের মো. ইদ্রিস আলী ও টুকেরগাঁও গ্রামের সুরুজ্জামানের স্ত্রী রিতা বেগম। বাকিদের পরিচয় এখনও জানা যায়নি।

ওসি কে এম নজরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু মহাসড়কের সিলেট-ভোলাগঞ্জ সড়কে মাইক্রবাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৫ জন ও হাসপাতালে নেয়ার পথে একজন এবং পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে আরও ১ জনের মৃত্যু হয়।

প্রসঙ্গত, সকাল ৯টার দিকে নন্দিরগাও ইউনিয়নের সুন্দ্রাগাও এলাকার পিয়াইনগুল কলিম উল্লাহ উচ্চ বিদ্যালয়ের সামনে কোম্পানিগঞ্জগামী একটি মাইক্রবাসের চাকা ফেটে সিলেট অভিমুখী একটি সিনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। অটোরিকশা ও মাইক্রোবাসটি পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ৫ জন। তাৎক্ষণিক স্থানীয়রা উদ্ধার কার্যক্রম পরিচালনা করে।

শেয়ার