Bangla24.Net

বুধবার, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে সংঘর্ষ, নিহত ৩

সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার হাসনাবাদ গ্রামে মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে দু‘পক্ষের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। উপজেলার জয়কলস ইউনিয়নের হাসনাবাদ গ্রামে সোমবার (১০ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ বাংলা২৪.নেটকে জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে।

নিহতরা হলেন, গ্রামের আব্দুল লতিফের ছেলে নরুল হক (৪৫), আব্দুস সুফির ছেলে বাবুল মিয়া (৫০)এবং আব্দুল বাছিরের ছেলে শাহজাহান মিয়া (৫৫)।

জানা গেছে,  রোববার (৯ জুলাই) বিকেলে গ্রামের মসজিদের কাটাল নিলাম নিয়ে সরাই মরল ও মালদারের লোকদের মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনায় সোমবার (১০ জুলাই) সকালে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এসময় দুই পক্ষের লোকেরা দেশীয় ও ধারালো অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে লিপ্ত হয়। এতে ঘটনাস্থলে সরাই মরল গ্রুপের নুরুল হক ও বাবুল মিয়া নিহত হন। এসময় উভয় গ্রপের গুরুতর জখমসহ ৩০ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

অপরদিকে মালাদার গ্রপের শাহজাহান মিয়া নামে আরেকজন কৈতক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনার পর এলাকায় থমথমে পরিস্থিতির তৈরি হয়েরেছ। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ।

শেয়ার