Bangla24.Net

বুধবার, ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সুনামগঞ্জে তারুণ্যের জয় যাত্রা সমাবেশ

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে সুনামগঞ্জে তারুণ্যের জয় যাত্রা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (৯ জুলাই) দুপুর ১২ টায় সুনামগঞ্জ ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গনে জেলা যুবলীগের উদ্যোগে তারুণ্যের জয় যাত্রা সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে সকাল থেকে জেলার ১২টি উপজেলা ও বিভিন্ন ওয়ার্ড থেকে যুবলীগের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সুনামগঞ্জ ঐতিহ্য যাদুঘর প্রাঙ্গনে সমাবেশ স্থলে মিলিত হন। তারুণ্যের জয় যাত্রা সমাবেশটি মহাসমাবেশে পরিণত হয়।

সুনামগঞ্জ জেলা যুবলীগ আহ্বায়ক ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নুরুল হুদা মুকুট।

জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু ও খন্দকার মনজুর আহমেদের সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ার্দার সৈকত। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, কেন্দ্রীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদক ড. রেজাউল কবির, উপ সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বী স্মরণ, নির্বাহী সদস্য অ্যাডভোকেট গোলাম কিবরিয়া, সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সুনামগঞ্জ জেলা যুবলীগ সদস্য নুরুল ইসলাম বজলু, সবুজ কান্তি দাশ, সীতেশ তালুকদার মঞ্জু প্রমুখ।

বক্তরা বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে দেশ এক অনন্য উচ্চতায় পৌছেছে। ডিজিটাল বাংলাদেশ থেকে এখন স্মার্ট বাংলাদেশের দিকে এগুচ্ছে। বক্তারা আরও বলেন, সারাদেশে উন্নয়নের জোয়ার দেখে বিএনপি জামাত সন্ত্রাস নাশকতার অপচেষ্টা করছে।

সমাবেশ থেকে নেতৃবৃন্দ বিএনপি ও জামায়াতকে হুশিয়ারি দিয়ে বলেন, দেশের বিরুদ্ধে ও দেশের উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র করেন দাতঁ ভাঙ্গা জবাব দেয়া হবে।

আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে উল্লেখ করে বক্তারা বিএনপিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার আহ্বান জানান।

শেয়ার