Bangla24.Net

শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটে নিখিল

বিএনপি দেশের ভাবমুর্তি ধ্বংসের অপচেষ্টা চালাচ্ছে

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, বিএনপি যেনোতেনো প্রকারে ক্ষমতায় যেতে চায় বলে বিদেশীদের কাছে দেশের ভাবমুর্তি ধ্বংসের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তারুণ্যের সমাবেশের নামে দেশের যুবসমাজকে জঙ্গিবাদ, অস্ত্রবাজির দিকে ঠেলে দিচ্ছে। ইয়াবা মাদকের দিকে ঠেলে দিচ্ছে। তাদের রক্ষায় সারাদেশে যুবলীগ তারুণ্যের জয়যাত্রা কর্মসূচি চালিয়ে যাবে।

রোববার (৯জুলাই) সিলেটের ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে অনুষ্ঠিত আওয়ামী যুবলীগের কেন্দ্রঘোষিত তারুণ্যের জয়যাত্রা শীর্ষক কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিখিল বলেন, বিএনপি জামায়াত এবং তারেক জিয়াদের ঘুম ১৬ ডিসেম্বর বা ২৬ মার্চ বা ২১ ফেব্রুয়ারি এলে হারাম হয়ে যায়। কিন্তু ১৫ আগস্ট তারা উৎসবে মেতে উঠে। তারা কিভাবে দেশের সেবা মানুষের সেবা করবে? তারেক লন্ডনে বসে ষড়যন্ত্রে লিপ্ত। তাদের সব ষড়যন্ত্র ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করবে আওয়ামী যুবলীগ। তাদের কোন অপপ্রচারেই সরকারের ভাবমুর্তি নষ্ঠ হবেনা। আওয়ামী যুবলীগসহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনসমুহের নেতাকর্মীরা তাদের অপপ্রচারের সমুচিত জবাব দিয়ে যাচ্ছেন।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নিখিল আরও বলেন, যুবলীগ প্রধানমন্ত্রী শেখ হাসিার ভ্যানগার্ড হিসাবে সারাজীবন কাজ করেছে, আগামীতেও করবে। বিএনপি-জামায়াতের দেশবিরোধী সব ষড়যন্ত্রের জবাব দিতে আমরা সবসময় প্রস্তুত। দীর্ঘদিন চেষ্টা তদ্বির করে তারা সিলেট বিভাগের বিভিন্ন জেলা উপজেলা থেকে যে লোক ভাড়া করে এনে জড়ো করতে সক্ষম হয়েছে, সিলেট জেলা ও মহানগর যুবলীগের নেতাকর্মীরা তারচে অনেক বেশী এ কর্মসূচিতে যোগ দিয়েছেন। জনগন যে তাদের প্রত্যাখ্যান করেছে, এটাই তার বড় প্রমাণ।

সিলেট জেলা যুবলীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আজকের এই তারুণ্যের জয়যাত্র কর্মসূচি সফল করে আপনারা প্রমাণ করেছেন, যেকোন পরিস্থিতি মোকাবেলায় যুবলীগ সবসময় প্রস্তুত। যতদ্রুত সম্ভব আপনাদের কমিটি পূর্ণাঙ্গ হবে। আরেকটু ধৈর্য্যধারণ করে দলের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করুন। কমিটিতে ত্যাগী নেতাকর্মীদের অবশ্যই মূল্যায়ণ করা হবে।

সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামিম আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী,মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন,জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হুমায়ুন ইসলাম কামাল,সিলেট -৩ আসনের সংসদ সদস্য হাবিবুর হাবিব হাবিব,বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পাপন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল আলম জোয়ারদার সৈকত, সাংগঠনিক সম্পাদক প্রফেসর ড. রেজাউল কবির, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদ,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক সাইফুল আলম অনিক,কেন্দ্রীয় যুবলীগের সদস্য নুরুল ইসলাম নুর মিয়া,চৌধুরী আব্দুল্লাহ রাজেন ।

আরও বক্তব্য রাখেন, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমেদ ভিপি ও সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাক দেবাংশু দাস মিঠু, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ ও সাধারণ সম্পাদক নাইম আহমদ প্রমুখ।

শেয়ার