Bangla24.Net

বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪ , ৮ ফাল্গুন ১৪৩০

আইজিপি সুনামগঞ্জ আসছেন

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন আগামীকাল শুক্রবার (৭ জুলাই) এক সংক্ষিপ্ত সফরে নিজ জেলা সুনামগঞ্জে আসছেন ।

ওইদিন বেলা ১১ টায় তিনি সিলেট থেকে সড়কপথে সুনামগঞ্জ পুলিশ লাইন্সে এসে পৌছবেন। এসয় আইজিপি দরিদ্র ও অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রি ও বস্ত্র বিতরণ করবেন।

বৃহস্পতিবার (৬ জুলাই) দুপুরে সুনামগঞ্জ পুলিশ সুপারের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ এ সব তথ্য জানান।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, রাজন কুমার দাস, সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাংবাদিক রওনক আহমদ, সাংবাদিক শাহজাহান চৌধুরী, মাসুম হেলাল আব্দুস সালাম, আমিনুল ইসলাম, শহীদনূর আহমদ, আসাদ মনি, মোশাইদ রাহাত ,মিজানুর রহমান রুমান প্রমুখ।

পুলিশ সুপার বলেন, আপনারা জানেন আইজিপি স্যার সুনামগঞ্জের সন্তান। তিনি একটি সরকারি সফরে শুক্রবার সিলেট আসবেন। পরে সুনামগঞ্জে আসবেন। সুনামগঞ্জ পুলিশ লাইন্সে প্রান্তিক পর্যায়ের অসহায় ও দরিদ্র মানুষদের মধ্যে খাদ্য ও বস্ত্র বিতরণ করবেন। শেষে তিনি স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময়ে মিলিত হবেন।

শেয়ার