Bangla24.Net

বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪ , ৮ ফাল্গুন ১৪৩০

ওসমানীনগরে ইজিবাইকে বাসের ধাক্কা, নিহত ২

সিলেটের ওসমানীনগরে বাসের ধাক্কায় একটি ইজিবাইকের চালকসহ দুইজনের মৃত্যুর বলে খবর পাওয়া গেছে। মঙ্গলবার (২৭ জুন) রাত সাড়ে ১০টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের শেরপুর টুলপ্লাজায় এ ঘটনা ঘটে।

নিহরা হলেন- ইজিবাইকের (টমটম) চালক জুয়েল মিয়া (২২) ও আসমা বেগম (৪৫)। এ ঘটনায় আরও ৬ জন আহত হয়েছেন বলে স্থানীয়ভাবে জানা গেছে।

নিহত জুয়েল মিয়া শেরপুর নতুন বস্তির ইজ্জত আলীর ছেলে ও আসমা বেগম উপজেলার সাদিপুর ইউপির সুন্দিকলা গ্রামের সত্তার মিয়ার স্ত্রী। তবে তাৎক্ষনিক আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী মিতালী পরিবহনের যাত্রীবাহী একটি বাস শেরপুর সেতু পার হয়ে টোলপ্লাজার একটু সামনে যাত্রীবাহী একটি ব্যাটারি চালিত ইজিবাইককে (টমটম) চাপা দেয়। এরপর বাসটিও উল্টে যায়। এ সময় অটোরিকশার চালক জুয়েল মিয়া, যাত্রী আসমা বেগম ঘটনাস্থলেই মারা যান। অটোরিকশায় থাকা আরও এক যাত্রীসহ বাসে থাকা ৬জন যাত্রী আহত হন।

ওসানীনগর থানার ওসি সাছুদুল আমিন বলেন, নিহত দু’জনকে শেরপুর হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

শেয়ার